বাংলাদেশে বিভিন্ন মডেলের হ্যান্ডসেটের দাম কমিয়েছে হুয়াওয়ে। দেশের ক্রেতারা যাতে সাধ্যের মধ্যে সাশ্রয়ী মূল্যে সেরা স্মার্টফোন কিনতে পারে, সেজন্যই এমন পদক্ষেপ নিয়েছে প্রতিষ্ঠানটি।
হুয়াওয়ে কয়েক বছর ধরে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডগুলোর সঙ্গে প্রতিযোগিতা করছে। স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্রেতাদের যাতে বাজেট নিয়ে সমস্যায় পড়তে না হয় সেজন্য  হুয়াওয়ের ওয়াই৬২৫, ওয়াই৬ লাইট, ওয়াই৬, জি প্লে মিনি, ওয়াই৬ প্রো, অনার ৪এক্স, পিএইট লাইট, জিআর থ্রি ও জিসেভেন প্লাসের দাম কমানো হয়েছে। উল্লিখিত মডেলের স্মার্টফোনগুলোয় সর্বনিম্ন ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত দাম কমানো হয়েছে। প্রতিটি হ্যান্ডসেটের সঙ্গে ক্রেতারা পাবেন এক বছরের বিক্রয়োত্তর সেবা।
রাজধানীর যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ দেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলো থেকে হ্রাসকৃত মূল্যে হুয়াওয়ের স্মার্টফোন কেনা যাবে।
হুয়াওয়ে টেকনোলজিসের (বাংলাদেশ) ডিভাইস ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘ক্রেতাদের সাধ্যের মধ্যে আধুনিক ডিভাইস সরবরাহের চেষ্টা অব্যাহত রেখেছি। বাংলাদেশের গ্রাহকদের সবার হাতে স্মার্টফোন পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য।’তথ্যপ্রযুক্তিতে বাংলাদেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। মূল লক্ষ্য ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করা। বাংলাদেশ সরকার তথ্যপ্রযুক্তি খাতে যে পরিমাণ সহায়তা করছে, সেটি নিঃসন্দেহে প্রশংসনীয়।

NO COMMENTS