faruk-and-almas
সৈয়দ আলমাস কবির ও দেলোয়ার হোসেন ফারুক

দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর ২০১৬-২০১৮ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের ২৬৪তম (জরুরি) সভায় পরিষদের সদস্যদের সর্বসম্মতিক্রমে মেট্রোনেট বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবীরকে সভাপতি পদে নির্বাচিত করা হয়েছে।

এর আগেও তিনি বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি, সহ-সভাপতি ও কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেছেন। সভায় সভাপতিত্ব করেছেন বেসিসের সহ-সভাপতি ফারহানা এ. রহমান।

একইদিন, পরিচালক হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন বেসিসের সদস্য কল্যাণ সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং র‌্যাডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা দেলোয়ার হোসেন ফারুক।

দায়িত্ব গ্রহণের পর বেসিস সচিবালয়ের সাথে বৈঠকে, নব-নির্বাচিত সভাপতি সৈয়দ আলমাস কবীর সচিবালয় কর্মীদের সার্বিক দিক-নির্দেশনা দেন। এসময় বেসিসকে সংঘবদ্ধভাবে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

পরে বেসিস সচিবালয়ের পক্ষে বেসিস সচিব হাশিম আহম্মদ সভাপতি সৈয়দ আলমাস কবীর ও পরিচালক দেলোয়ার হোসেন ফারুককে ফুল দিয়ে অভ্যর্থনা জানান।

উল্লেখ্য, মাননীয় ডাক, টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর বেসিসের সভাপতির পদ থেকে গত ১০ জানুয়ারি, ২০১৮ (বুধবার) পদত্যাগ করেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি, ২০১৮) কার্যনির্বাহী পরিষদের ২৬৪তম (জরুরি) সভায় সভাপতির শূন্য পদে সৈয়দ আলমাস কবীরকে সভাপতি নির্বাচিত করা হয়েছে।

NO COMMENTS