Ramna-Activation_FB-Post

আপনার প্রিয় ই-বুক স্টোর `সেইবই’ আসছে রমনা পার্কে। আগামী ২৫ আগস্ট, শুক্রবার সেইবই অ্যাক্টিভেশন -২০১৭ কার্যক্রম চলবে রমনা পার্কের অস্তাচল ও অরুণোদয় গেট সংলগ্ন `সেইবই’ কর্নারে । চলবে সকাল ৭টা থেকে বেলা ১২টা পর্যন্ত। আগ্রহী দর্শনার্থী ও বই প্রিয় পাঠকরা এই কর্নার থেকে সেইবই সম্পর্কিত বিভিন্ন তথ্য জেনে নিতে পারবেন খুব সহজে। দর্শনার্থী ও পাঠকদের জন্য থাকছে অনেক আকর্ষণীয় অ্যাক্টিভিটি। অ্যাপ ইন্সটল ও রেজিস্ট্রেশনের উপর থাকছে বিশেষ গিফট এবং লটারি। এরপর পর্যায়ক্রমে অন্যান্য স্থানেও`সেইবই’ অ্যাক্টিভেশন কার্যক্রমটি চলবে।

উল্লেখ্য, সেইবই অ্যাপে রয়েছে ৫০০+ নবীন-প্রবীণ লেখকের ১৫০০-এর বেশি বইয়ের সমাহার। লেখক তালিকায় বিখ্যাতদের মধ্যে আছেন : হুমায়ূন আহমেদ, শীর্ষেন্দু মুখোপাধ্যায়, সেলিনা হোসেন, সুনীল গঙ্গোপাধ্যায়, মুহম্মদ জাফর ইকবাল, অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, রফিক আজাদ, আসাদ চৌধুরী, আনিসুল হক, মোহিত কামাল, বেলাল চৌধুরী, আহমদ রফিকসহ দুই বাংলার জনপ্রিয় আরো অনেকে।

বাংলা সাহিত্যের ডিজিটালাইজেশনের জন্যে  নিরলসভাবে কাজ করে যাচ্ছে ‘সেইবই। বাংলা ভাষা ও সাহিত্যের সর্ববৃহৎ অনলাইন ই-বুক লাইব্রেরি সেইবই (Sheiboi)। অনলাইন স্টোরের বইগুলো পড়ার জন্য পাঠককে সেইবই রিডার অ্যাপটি তার মোবাইল বা ট্যাব ডিভাইসে ইনস্টল করতে হবে। অ্যানড্রয়েড এবং iOS-নির্ভর স্মার্টফোন এবং ট্যাবলেট ব্যবহারকারী পাঠকরা অ্যাপটি ফ্রি ডাউনলোড এবং ইনস্টল করতে পারবেন।

এই লাইব্রেরি থেকে একজন ইউজার বা পাঠক ৩৫০+ ফ্রী বই ডাউনলোড করার পাশাপাশি পছন্দের অনেক বই সুলভ মূল্যে কিনে নিতে পারবেন। সব মিলিয়ে একজন পাঠক বিশ্বের যেকোনো প্রান্ত থেকে তাঁর পছন্দের বাংলা বইগুলো সেইবই (Sheiboi Mobile App) অনলাইন স্টোর থেকে সংগ্রহ করে স্মার্টফোন বা ট্যাবলেটে পড়তে পারবেন খুব সহজেই।

NO COMMENTS

LEAVE A REPLY