রবির ফোর জি এর সফল পরীক্ষা

Credit:- Robi

হুয়াওয়ে টেকনোলজিস বাংলাদেশের কারিগরি সহায়তায় সম্প্রতি ফোর জি প্রযুক্তির সফল পরীক্ষা পরিচালনা করেছে রবি। পরীক্ষা চলাকালে ডাউনলোড স্পিড ছিল ৭১ দশমিক ২৬ এমবিপিএস এবং পরীক্ষার জন্য হুয়াওয়ে পি৯ প্লাস হ্যান্ডসেটটি ব্যবহার করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর গুলশানে রবি’র কাস্টমার এক্সপেরিয়েন্স সেন্টারে অত্যন্ত দ্রুতগতির এলটিই প্রযুক্তিটির পরীক্ষা পরিচালিত হয়েছে।

এ সময় রবি’র ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে, চিফ টেকনোলজি অফিসার এ কে এম মোর্শেদ, চিফ ফিন্যান্সিয়াল অফিসার ইয়াপ ওয়াই ইপ, চিফ কর্পোরেট অ্যান্ড পিপল অফিসার মতিউল ইসলাম নওশাদ, অ্যাকসেস নেটওয়ার্ক ইমপ্লিমেন্টেশনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রুবাইয়াৎ আকরাম এবং হুয়াওয়ে টেকনোলজি বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার ঝাও হাওফু ও অ্যাকাউন্ট ডিরেক্টর নি কাই উপস্থিত ছিলেন।

ফোর জি’র সফল পরীক্ষা শেষে রবি’র চিফ টেকনোলজি অফিসার এ কে এম মোর্শেদ বলেন, ফোর জি’র গতিতে আপনাদের আপন শক্তিতে জ্বলে উঠার সুযোগ করে দেয়ার জন্য প্রস্তুত রবি। ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে এ পদক্ষেপ একটি মাইলফলক হয়ে থাকবে।

এই সফল পরীক্ষার মাধ্যমে আমরা গ্রাহকদের জানান দিচ্ছি যে, ’‘ফোরজিকে ডিজিটাল জীবনধারার অন্যতম অনুষঙ্গ হিসেবে দেখা হয়। আমাদের সমাজে ডিজিটাল জীবনধারার বিস্তারের সাথে সাথে ইন্টারনেটের স্পিডের চাহিদাও বাড়ছে।

NO COMMENTS

LEAVE A REPLY