বাজারে আসুসের ৩য় জেনারেশানের স্মার্টফোন ‘জেনফোন ৩ ম্যাক্স’

ASUS Zenfone 3 Max

তাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড ‘আসুস’বাংলাদেশে নিয়ে এসেছে তৃতীয় জেনারেশনের ফোন ‘আসুস জেনফোন ৩ ম্যাক্স’(জেডসি৫৫৩কেএল)। (ASUS 3rd generation phone Zenfone 3 max released in Bangladesh) ৪১০০ এমএএইচ ব্যাটারির এ স্মার্টফোনটি একবার চার্জে সর্বোচ্চ ৩৮ দিন স্ট্যান্ডবাই সচল থাকতে সক্ষম এই ব্যাটারি  সর্বোচ্চ ৩৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাইতে  থাকবে।।

Inside box of ASUS Zenfone 3 Max

এছাড়াও ২ গিগাবাইট র‍্যাম আর কোয়াড কোর প্রসেসরের ৫ ইঞ্চির জেনফোন গো ‘জেডবি ৫০০ কেএল’পাওয়া যাবে ১০ হাজার ৯৯০ টাকায় এবং ১ গিগাবাইট র‍্যাম ৫ ইঞ্চির জেনফোন গো ‘জেডবি ৫০০ কেজি’পাওয়া যাবে ৭ হাজার ৬৯০ টাকায়।

আলুমিনিয়াম অ্যালয়ে তৈরি ফোনটিতে থাকছে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। এছাড়াও নিরাপত্তার জন্য থাকছে ০.৩ সেকেন্ড গতির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটির বিশেষত্ব হলো এর অধিক ক্ষমতা সম্পন্ন ব্যাটারি। এতে আরো দেয়া আছে রিভার্স চার্জিং টেকনোলজি, যা অন্য যে কোন মোবাইল ফোনকে চার্জ দিতে সক্ষম অর্থাৎ এটি পাওয়ার ব্যাংক হিসেবেও ব্যবহার করা যাবে।

ফোনটিতে আরও রয়েছে ১৬ মেগা পিক্সেলের পিক্সেল-মাস্টার টেকনোলজির ক্যামেরা। ব্যবহার করা হয়েছে লেজার অটো ফোকাস সেন্সর, যা মাত্র ০.০৩ সেকেন্ডে ফোকাস করতে সাহায্য করে। এছাড়া ফোনটিতে রয়েছে ই-আই-এস বা ইলেক্ট্রনিক ইমেজ স্ট্যাবলাইজেশন, যা ঝাঁকুনিবিহীন ভিডিও ক্যামেরাবন্দী করতে সক্ষম।

সেলফি তোলার জন্য সামনে থাকছে ৮ মেগাপিক্সেল এর ক্যামেরা। নতুন এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন অক্টা-কোর প্রসেসর। সাথে থাকছে ৩ গিগাবাইট র‌্যাম ও ৩২ গিগাবাইট বিল্ট-ইন ম্যামোরি। চাইলেই ১২৮ গিগাবাইট পর্যন্ত জায়গা বাড়িয়ে নেয়া সম্ভব ফোনটিতে। জেনফোন ৩ ম্যাক্স এর দাম রাখা হয়েছে ১৯,৯৯০ টাকা।

NO COMMENTS