১১ জানুয়ারি শুরু বরিশাল ডিজিটাল এক্সপো

Credit:- BCS Barisal Unit

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) বরিশাল শাখার উদ্যোগে ১১ জানুয়ারি থেকে দ্বিতীয়বারের মতো পাঁচ দিনব্যাপী শুরু হতে যাচ্ছে ‘বিসিএস ডিজিটাল এক্সপো বরিশাল ২০১৭’।

বিসিএসের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পাঁচ দিনের এই ডিজিটাল পণ্যের মেলায় ৫২টি স্টল ও ৩টি প্যাভিলিয়নে কম্পিউটার হার্ডওয়্যারসহ নানা প্রযুক্তিপণ্য প্রদর্শন এবং বিক্রি করা হবে। প্রযুক্তিপণ্য প্রদর্শনীর পাশাপাশি সেমিনার, কুইজ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের ব্যবস্থা থাকবে।

প্রদর্শনীতে বিনামূল্যে ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকবে। প্রযুক্তি পণ্য প্রদর্শনীর পাশাপাশি সেমিনার, কুইজ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের ব্যবস্থা থাকছে।

‘বিসিএস ডিজিটাল এক্সপো বরিশাল ২০১৭’ উদ্বোধন করবেন বরিশাল-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বরিশালের জেলা প্রশাসক ড. গাজী মো. সাইফুজ্জামান, বরিশাল চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ-এর সভাপতি সাইদুর রহমান রিন্টু, বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) -এর সভাপতি আলী আশফাক, বিসিএস-এর মহাসচিব সুব্রত সরকার, আছমত আলী খান ইনস্টিটিউশন (এ.কে স্কুল) -এর সভাপতি সৈয়দ গোলাম মাসউদ বাবলু এবং স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কম্পিউটার সমিতি, বরিশাল শাখা কমিটির চেয়ারম্যান সাঈদ মোহাম্মদ রইস উদ্দিন।

NO COMMENTS

LEAVE A REPLY