digital-expo-chittagong

বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) চট্টগ্রাম শাখার উদ্যোগে চলতি বছর ১৮ ডিসেম্বর থেকে চট্টগ্রামে শুরু হতে যাচ্ছে ‘বিসিএস ডিজিটাল এক্সপো ২০১৬ চট্টগ্রাম’।

বন্দরনগরীর জিইসি কনভেনশন সেন্টারে পাঁচ দিনব্যাপী এই এক্সপো ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে বলে জানিয়েছেন আয়োজকরা।

‘বিসিএস ডিজিটাল এক্সপো ২০১৬ চট্টগ্রাম’ উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্রগ্রাম চেম্বার অফ কমার্স-এর সভাপতি মাহবুবুল আলম। এ ছাড়া বিসিএস-এর সভাপতি আলী আশফাক ও মহাসচিব ইঞ্জি. সুব্রত সরকারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

তথ্যপ্রযুক্তির দেশি-বিদেশি ব্র্যান্ড, আমদানিকারক, প্রস্তুতকারক ও সরবরাহকারী প্রতিষ্ঠানগুলো এ প্রদর্শনীতে অংশগ্রহণ করবে। কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার পণ্যসামগ্রী, নেটওয়ার্ক এবং ডেটা কমিউনিকেশন, টেলিকম সেবা ও পণ্যসামগ্রী, মাল্টিমিডিয়া, আইসিটি শিক্ষা উপকরণ, ল্যাপটপ, পামটপ, ডিজিটাল জীবনধারার প্রযুক্তি-পণ্যের উন্নত ও হালনাগাদ সংস্করণ প্রদর্শন করা হবে এই প্রদর্শনীতে। ৭০টি স্টল ও নয়টি প্যাভিলিয়নে প্রদর্শিত হবে এসব প্রযুক্তি সামগ্রী।

প্রদর্শনীতে ফ্রি ইন্টারনেট ব্যবহারের সুবিধা থাকবে। প্রযুক্তি পণ্য প্রদর্শনীর পাশাপাশি প্রোডাক্ট শো, সেমিনার, কুইজ ও বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠানের ব্যবস্থাও থাকবে।

NO COMMENTS

LEAVE A REPLY