দেশের বাজারে স্মার্টফোনের জন্য “ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ”

Credit:- Cricket Super League Official Photo

ক্রিকেট গেম “ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ” বাজারে নিয়ে এলো ঢাকার গেম ডেভেলপমেন্ট কম্পানি পেচাস গেম স্টুডিও।অ্যান্ড্রয়েড স্মার্টফোনে গেমগুলো খেলা যাবে।(Cricket Career Super League game launched in Bangladesh) গেমগুলোর বেশকিছু নতুন বৈশিষ্ট্য আছে যা অন্য গেমগুলোর থেকে আলাদা। যেমন যিনি গেম খেলবেন নিজের মতো করে প্রয়োজনে সাজিয়ে নিতে পারবেন। এছাড়া সুপারলিগ বিশ্বের প্রথম এমন ক্রিকেট গেম যেখানে প্লেয়াররা পাবে অন-ফিল্ড প্লেয়ার হিসেবে সুপার পাওয়ার।

পেচাস গেম স্টুডিওর উদ্ভাবনী ক্রিকেট গেমটি স্মার্টফোনের জন্য বাজারে প্রকাশ করেছে জাপাক। আগামীর শ্রেষ্ঠ ২০ গেমের মধ্যে একটি নির্বাচিত হয় পিজিএস। এরপর পিজিএস ও জাপাক একসাথে কাজ করছে।

ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ ক্লাব ম্যানেজমেন্ট এবং ত্রিকেট ম্যাচ খেলার জন্য অনন্য এক হাইব্রিড গেম। পাশাপাশি এনেছে সুপার শটস ও সুপার বলস। যখন খেলোয়াড়রা ক্রমাগতভাবে ব্যাট বা বল করে তখন একটি সুপার মিটার চার্জ আপ হয়। এটা একবার চার্জ হয়ে গেলে একটি সুপার পাওয়ারের শট বা বল ব্যবহার করার সুযোগ থাকে, যার অ্যাকশন যেকোনো হলিউড অ্যাকশন চলচ্চিত্রের জন্য উপযুক্ত হবে।

গেমটি খেলতে প্রয়োজন : অ্যান্ড্রয়েড ৪.১ জেলি বিন, ১.৫ জিএইচ ডুয়াল কোর/১.২ জিএইচ কোয়াড কোর সিপিইউ ও ২জিবি র্যম। গেমটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোর থেকে: https://play.google.com/store/apps/details?id=com.zapak.cc.superleague&hl=en

গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ বিষয়ে জানানো হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন পেচাস গেম স্টুডিও’র সিইও জাহিদ আহমেদ এবং উপস্থাপিকা ও মডেল মারিয়া নূর। গেমের নানা বিষয় নিয়ে প্রেজেন্টেশন উপস্থাপন করেন ডেভেলপার মুনশি সায়িদ হাসনাত ম্যাক্স।

পেচাস গেম স্টুডিও’র সিইও মাইয়াজ এম রহমান বলেন, আমরা সর্বদা স্বপ্ন দেখেছি ক্রিকেটের ভক্তদের একটি অবিস্মরণীয় মোবাইল ক্রিকেট গেমের অভিজ্ঞতা দিতে, যা আমাদের আবেগকে ডেভেলপার এবং ক্রিকেটের অনুরাগী হিসেবে প্রতিফলিত করে। জাপাকের মতো একটি বিখ্যাত প্রতিষ্ঠানের পাশাপাশি কাজ করে আমরা অনেক কিছু শিখতে সক্ষম হয়েছি এবং বিশ্বের কাছে ক্রিকেট ক্যারিয়ার সুপার লীগের মতো একটি ম্যানেজমেন্ট-কর্ম সংকর ক্রিকেট খেলা আনতে পেরে আমরা খুবই গর্বিত হয়েছি।

তিনি আরো বলেন, পেচাস গেম স্টুডিও উপমহাদেশের মোবাইল গেমস অ্যারাইনার মধ্যে অন্যতম নামী পাবলিশার জাপাকের সাথে অংশীদারিত্ব করতে পেরে আনন্দিত। জাপাকের সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে এ পর্যন্ত আমাদের সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ সৃষ্টি করা গেম পৌঁছে দিতে পেরেছি আমরা। আশা করি আপনি এটি উপভোগ করবেন। বিস্তারিত জানতে : www.pechasgamestudios.com

Zapak.com, ভারতের শীর্ষস্থানীয় অনলাইন গেমিং গন্তব্য যেখানে রয়েছে ২৫০০’র বেশি ফ্রি গেম, ১০ মিলিয়ন নিবন্ধিত ব্যবহারকারী এবং প্রতি মাসে ২ মিলিয়ন গেমপ্লে। জাপাক শীর্ষ স্থানীয় বিনোদন এবং টেলিকম সংস্থা যেমন ইউনিভার্সাল স্টুডিও, কার্টুন নেটওয়ার্ক, এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া সেলুলারের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করে যাতে ভারত এবং সারা বিশ্ব থেকে অনলাইনে আসতে থাকা আগামী বিলিয়ন ব্যবহারকারীরা একটি মজাদার গেমিং অভিজ্ঞতা পায়।

বিখ্যাত ক্রিকেট গেমগুলির মধ্যে থেকে গুজরাট লায়ন্স ২০১৭’র মতো বলিউডের ব্লকবাস্টার গেমস খেলতে জাপাক একমাত্র গন্তব্য, যেখানে থাকছে একাধিক বিভাগে সীমাহীন গেমস! বিশ্বব্যাপী প্লেয়াররা অনুভব করে উদ্দীপনা, আশ্চর্যজনক উচ্চ স্কোর অর্জন করে, বন্ধুদেরকে চ্যালেঞ্জ করে এবং ভারতের বৃহত্তম গেমস কালেকেশনের মধ্যে একটিতে প্রতিদ্বন্দ্বিতা করে।

রিলায়েন্স এন্টারটেনমেন্ট-ডিজিটাল এর সিইও অমিত খন্ডুজা জানান, আমরা পেচাস গেমস স্টুডিও’র সাথে অংশীদারিত্বের মাধ্যমে ক্রিকেট ক্যারিয়ায় সুপারলিগ আনতে পেরে অত্যন্ত উত্তেজিত।পেচাস গেম স্টুডিও’র সাথে আমাদের অংশীদারিত্ব আমাদের জন্য একটি সুযোগ নতুনরূপে বাংলাদেশ, ভারত এবং সারা বিশ্বের এক বিলিয়ন ক্রিকেট ভক্তের কাছে মোবাইল ক্রিকেটকে পৌঁছে দেওয়ার।

 

NO COMMENTS

LEAVE A REPLY