দেশিফুল ডটকম নিয়ে এল নতুন সেবা ‘ফ্লাওয়ার ইন এ বক্স’

Credit:- ICT Review

রাজধানীর বাংলা একাডেমিতে চলছে বাংলাদেশ ফ্লাওয়ার ফেস্ট। এই ফেস্টের দ্বিতীয় দিনে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ‘ফ্লাওয়ার ইন এ বক্স’। (Deshifool.com launches new service “Flower in A Box”)  মেলা উপলক্ষে দেশের প্রথম অনলাইন ভিত্তিক ফুল সেবা প্রতিষ্ঠান দেশিফুল ডটকম নিয়ে এসেছে ‘ফ্লাওয়ার ইন এ বক্স’ সেবা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সভাপতি মোস্তাফা জব্বার, ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) সভাপতি রাজিব আহমেদ ও দেশিফুল ডটকমের সিইও বুশরা আলম।

গ্রাহকরা নিবন্ধন করে দৈনিক, সাপ্তাহিক বা তার পছন্দ মতো সময়ে বাসা কিংবা অফিসে ফুলের বক্স ডেলিভারি পেতে পারবেন। প্রতিদিন তাজা ফুল পৌঁছে দেওয়াই দেশিফুল ডটকম এর লক্ষ্য।

‘ফ্লাওয়ার ইন এ বক্স’ দেশের ঋতুর ও ফুলের উপর ভিত্তি করে তাদের প্যাকেজ সাজাবে। কেউ চাইলে তার কোম্পানির লোগো সম্বলিত কিংবা পছন্দের বার্তা সহ সেবা গ্রহণ করতে পারবে। সেবাটির সাথে বিনামূল্যে হোম ডেলিভারি ও পছন্দ অনুযায়ী সময়ে পৌঁছে দেয়ার ব্যবস্থা থাকবে।

‘ফ্লাওয়ার ইন এ বক্স’ তাদের এই সেবাকে মাসিক ১৫০০ টাকায় গোল্ডি লক ও ৮০০ টাকায় সিলভার সাইন নামে প্যাকেজে বিভক্ত করেছে। একজন গ্রাহক প্রতি মাসে ৪ থেকে ৮ বার এই সেবা গ্রহণ করতে পারবেন।

NO COMMENTS