কম্পিউটার সিটির ‘সিটি আইটি ২০১৭’ এ সব পণ্যে উপহার ও মূল্যছাড়

BCS Computer city

দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট আগারগাঁওয়ের আইডিবি ভবনের কম্পিউটার সিটিতে চলছে আট দিনের ‘সিটি আইটি ২০১৭’ নামের কম্পিউটার মেলা।(Huge discount & gift in computer city fair 2017) মেলা থেকে প্রযুক্তি পণ্য কিনলেই পাওয়া যাচ্ছে নগদ মূল্য ছাড় বা উপহার। বিসিএস কম্পিউটার সিটির প্রতিটি দোকানই এই অফার দিচ্ছে।

মেলায় স্মার্ট টেকনোলজিস পরিবেশিত এসারের প্রতিটি পণ্যে ৩৫০০ থেকে ৭০০০ টাকা মূল্য ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া কার্ড ঘষে পাওয়া যাবে এসি, টিভি, ল্যাপটপ, সাইকেলসহ আরও নানা উপহার। অন্যদিকে স্মার্ট টেকনোলজিস পরিবেশিত লেনোভোর পণ্য কিনলে কার্ড ঘষে পাওয়া যাবে ঢাকা-বালি ট্যুর, ঢাকা-ভুটান ট্যুর, ঢাকা-কক্সবাজার ট্যুর, ট্যাবলেটসহ নানা উপহার।

এইচপি স্পেক্টর এক্স৩৬০ কনভার্টেবল সিরিজের নতুন ল্যাপটপ নিয়ে এসেছে এইচপি। মেলায় তাদের বিভিন্ন পণ্যের সঙ্গে উপহার হিসেবে দিচ্ছে ফটো ফ্রেম, লেদার কম্বো প্যাক ও ওয়াল হ্যাঙ্গার।

স্মার্ট টেকনোলজিস পরিবেশিত লেনোভোর পণ্য কিনলে স্ক্র্যাচ কার্ড ঘষে পাওয়া যাবে ভ্রমণের সুযোগ, ট্যাবলেটসহ নানা উপহার। অন্যদিকে গ্লোবাল ব্র্যান্ড পরিবেশিত লেনোভোর পণ্যে পাওয়া যাচ্ছে পাওয়ার ব্যাংক ও স্বপ্ন-এর গিফট ভাউচার।

হাইটেক প্রফেশনালস বৈশাখী অফার নামে তিনটি পিসি কম্পিউটার বিক্রি করছে। বৈশাখী অফার-১ এ ৯,৪৯৯ টাকায় পাওয়া পাওয়া যাচ্ছে ইন্টেল ডুয়েল কোর প্রসেসরের পিসি। বৈশাখী অফার-২ এ ১১,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ইন্টেল কোর টু ডুয়ো প্রসেসরের পিসি ও বৈশাখী অফার-৩ এ ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ইন্টেল কোর আইথ্রি প্রসেসরের পিসি।

‘জেনবুক ফর অল’ এই স্লোগান নিয়ে এই মেলায় অংশ নিয়েছে আসুস। আসুসের পক্ষ থেকে বলা হয়েছে, সবার হাতে জেনবুক তুলে দিতে তাদের এই স্লোগান। মেলায় আসুসের পক্ষ থেকে ক্রেতাদের জন্য থাকছে বিভিন্ন উপহার। আসুসের পণ্য কিনে কার্ড ঘসে পাওয়া যেতে পারে ফ্রিজ, এসি, জেনফোন, টিশার্টসহ আরও অনেক কিছু।

ডেলের পণ্য কিনে স্ক্যার্চ কার্ড ঘষে পাওয়া যাবে মনিটর, ড্রাইভ, ওয়্যারলেস মাউস, ব্লুটুথ হ্যাডফোন ও শপিং ভাউচার।

মেলায় রায়ানস কম্পিউটার তাদের প্রত্যেকটি পণ্যের সাথে উপহার দিচ্ছে। এর মধ্যে রয়েছে প্রিন্টার, গিফট ভাউচার, ওয়ারলেস মাউস, পেনড্রাইভ, টি শার্ট ও মগ। এছাড়া এখান থেকে এসারের পণ্য কিনলে রয়েছে স্কার্চ কার্ড ঘষে নিশ্চিত উপহার পাওয়া যাবে।

মেলার সমন্বয়ক মুসা কামাল মিহির বলেন, জমে উঠছে আমাদের মেলা। মেলায় ক্রেতারা আসছেন। তারা তাদের পছন্দসই পণ্য খুঁজে নিচ্ছেন। এবারের মেলার স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, ডেল, এইচপি, লেনোভো ও র‍্যাপো।

৬ এপ্রিল শুরু হওয়া এই মেলা চলবে ১৩ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টায় শুরু হয়ে মেলা চলবে রাত ৯টা পর্যন্ত। মেলার প্রবেশমূল্য ২০ টাকা। মেলা উপলক্ষে আজ রোববার খোলা থাকবে বিসিএস কম্পিউটার সিটি। প্রতিদিনই বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে চলছে এই মেলা। গত শুক্রবার এতে অনুষ্ঠিত হয় গ্লোবাল ব্র্যান্ড শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা। শিক্ষার্থীরা পরিচয় পত্র দেখিয়ে মেলায় বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

NO COMMENTS

LEAVE A REPLY