গ্যালাক্সি ফোল্ডার ২- স্যামসাং এর অ্যান্ড্রয়েড ফ্লিপ ফোন

Credit:- Samsung

গ্যালাক্সি ফোল্ডার ২ নিয়ে এতদিন বিভিন্ন প্রযুক্তি সংক্রান্ত ওয়েবসাইটে কানাঘুষো শোনা যাচ্ছিল, কিন্তু এবার স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত হওয়ায় জল্পনার আর কোনও অবকাশ রইল না। চীনে স্যামসাংয়ের ওয়েবসাইটে আত্মপ্রকাশ ঘটায় সে দেশেই মডেলটির অভিষেক হতে পারে বলে ভাবা হচ্ছে।

মার্শম্যালো আপডেটযুক্ত এই অ্যান্ড্রয়েড ফ্লিপ ফোনে রয়েছে মেটালিক বডি, কিপ্যাড ও ফ্ল্যাশ-সহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সেলফি তোলার জন্য ফ্রন্ট ক্যামেরা ৫ মেগাপিক্সেলের। নতুন মডেলের কিপ্যাডের রং মেটালিক সিলভার।

 গ্যালাক্সি নোট ২ স্মার্টফোনের স্ক্রিন ৩.৮ ইঞ্চির। নিখুঁত পারফরম্যান্সের জন্য ১.৪ গিগাহার্টজ কোয়াড-কোর স্ন্যাপড্রাগন ৪২৫ এসওসি-র সঙ্গে রয়েছে ২ জিবি র্যােম। মডেলটির ইনবিল্ট স্টোরেজ ১৬ জিবি, মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এক্সপ্যান্ডেবল ১২৮ জিবি পর্যন্ত।

১৯৫০ এমএএইচ ব্যাটারি থাকার দরুন ৩১৮ ঘণ্টা কথা বলা যাবে বলে দাবি কর্তৃপক্ষের। ১৬০ গ্রাম ওজনের এই ফোর-জি হ্যান্ডসেটটির দাম এখনও জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, এই হ্যান্ডসেটটির দাম ২৫০ ডলারের আশেপাশে হতে পারে। তবে মডেলটি কবে বাজারে আসবে সে খবর এখনই স্পষ্ট নয়।

NO COMMENTS

LEAVE A REPLY