আসছে সর্বোচ্চ নিরাপত্তা ফিচারের গ্যালাক্সি নোট৭

11
Credit:- Samsung

অবশেষে উম্মোচিত হলো স্যামসাংয়ের ফ্লাগশিপ স্মার্ট ডিভাইস গ্যালাক্সি নোটের নতুন সংস্করণ স্যামসাং গ্যালাক্সি নোট৭।

গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে আনুষ্ঠানিকভাবে গ্যালাক্সি নোট ৭ উন্মোচনের ঘোষণা দেওয়া হয়।

গ্যালাক্সি নোট ৭,  আগের সংস্করণগুলো বিক্রির সংখ্যা ছাড়িয়ে যাবে এমনটাই আশা করছে বলে জানিয়েছেন দক্ষিণ কোরিয়াভিত্তিক ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাংয়ের মোবাইল ব্যবসায়ের প্রধান কোহ ডং-জিন। গ্যালাক্সি নোট৭ কার্যক্ষমতা, বিনোদন এবং সর্বোচ্চ নিরাপত্তা ফিচারের সমন্বয়ে গঠিত।

গ্রাহকের নিরাপত্তা নিশ্চিত করতে এতে যুক্ত হয়েছে  নতুন আইরিশ স্ক্যানিং ফিচার এবং বায়োমেট্রিক অথেন্টিকেশনসহ স্যামসাং নক্স ।

আইরিশ স্ক্যানিং ফিচারের বিশেষত্ব হচ্ছে, এ প্রযুক্তিতে শুধু ব্যবহারকারী চোখ স্ক্যান করে ফোন আনলক করতে পারবেন। এ ছাড়া গ্যালাক্সি এস৭ এজ স্মার্টফোনে ব্যবহৃত একই ক্যামেরা (সামনে ৫ এমপি, পেছনে ১২ এমপি) যুক্ত হয়েছে নতুন নোট ডিভাইসে।

এই ক্যামেরার বিশেষত্ব হচ্ছে, এতে রয়েছে ডুয়াল পিক্সেল সেন্সর প্রযুক্তি, ওয়াইড অ্যাপারচার এবং দ্রুত স্বয়ংক্রিয় ফোকাস ফিচার, যা কম আলোতেও স্পষ্ট ছবি তুলতে সক্ষম। এতে রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এর ব্যাটারি ৩৫০০ এমএএইচ।

অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্সের মোবাইল কমিউনিকেশন বিজনেস বিভাগের প্রেসিডেন্ট ডিজে কোহ্ বলেন, পানিরোধক উপাদানে ডিভাইসটির কাঠামো সজ্জিত হয়েছে।

NO COMMENTS