এপ্রিলে আসছে না ‘আনচার্টেড ৪’

নাথান ড্রেক ভক্তদের জন্য দুঃসংবাদই বটে, ২০১৬ সালের এপ্রিলে গেইমিংয়ের বাজারে অভিষেক হচ্ছে না থার্ড-পার্টি শুটার গেইম ‘আনচার্টেড ৪’(Uncharted 4)-এর। গেইমটির ‘বেশ কিছু কাজে আরও সময় প্রয়োজন’ বলে জানিয়েছে নির্মাতা সনি এন্টারটেইনমেন্ট।

গেইমিংবিষয়ক সাইট ডিজিটালস্পাই জানিয়েছে, ‘প্লেস্টেশন এক্সক্লুসিভ’ গেইমটির মুক্তির দিন পিছিয়ে দেওয়ার কারণে নির্মাতাদের পক্ষ থেকে গেইমারদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন নিল ড্রাকম্যান এবং ব্রুস স্ট্রালি।

প্লেস্টেশন ব্লগে তাদের পক্ষ থেকে এক পোস্টে বলা হয়েছে, “এটা আমাদের তৈরি সবচেয়ে বড় আনচার্টেড গেইম। আমাদের দলটি সময়ের মধ্যে এর নির্মাণ কাজ শেষ করার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছে।”

“কিন্তু আমরা যতই ডেডলাইনের দিকে এগিয়ে যাচ্ছিলাম এবং ডেভেলপমেন্টের কাজ গুছিয়ে আনছিলাম, তখন বুঝতে পারলাম কিছু কাজ শেষ করার জন্য আলাদা সময় দেওয়া প্রয়োজন। বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্সে আরও কিছু জিনিস প্রয়োজন।”—বলা হয়েছে ওই ব্লগ পোস্টে।

সব কিছু বিবেচনা করার পর গেইমটি মুক্তির সময় পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানান নির্মাতা দলেও ওই দুই সদস্য। গেইমটি মুক্তি দেওয়ার আগে কাজ যেন নিখুঁত ও গেইমারদের পছন্দ হয় সেটাই নিশ্চিত করার চেষ্টা করছেন তারা।

NO COMMENTS

LEAVE A REPLY