গুগল পিক্সেল ২ এর ছবি ফাঁস

গুগলের পিক্সেল ২ নিয়ে বেশ কিছু গুজব শোনা গেছে। (google pixel 2 image leaked) তবে, এ যাবৎ ডিভাইসটির কোনো ছবি দেখা যায়নি। মার্কিন সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগলের পরবর্তী স্মার্টফোন ‘পিক্সেল ২’-এর ছবি ফাঁস হয়েছে চীনা একটি যোগাযোগ মাধ্যমে।

প্রতিষ্ঠানটির হার্ডওয়্যারবিষয়ক জ্যেষ্ঠ ভাইস প্রেসিডেন্ট রিক অস্টারলোহ বলেন, “এই খাতে বার্ষিক ছন্দ বজায় রাখার রীতি আছে। তাই, আপনি ধরতে পারেন যে আমরাও এটি অনুসরণ করবো।”

ডিভাইসটিতে সবচেয়ে নতুন হার্ডওয়্যারগুলোই ব্যবহার করা হবে ।ধারণা করা হচ্ছে এতে স্যামসাং ও এলজি-এর মতো এজ-টু-এজ পর্দা আনবে গুগল।  আর পেছনে ব্যবহার করা হবে ডুয়াল লেন্স ক্যামেরা।

এবার ফাঁস হওয়া ছবিতে এর বাহ্যিক রূপ নিয়েও কিছুটা ধারণা পাওয়া গেছে। ছবিতে দেখা গেছে পেছনের দিকটা অনেকটা আগের ডিভাইসের মতোই রাখা হয়েছে।নতুন এই ডিভাইস দিয়ে অ্যাপলের আইফোন ৮-এর সঙ্গে প্রতিযোগিতা করবে প্রতিষ্ঠানটি। গুজব রয়েছে একই ধরনের ফিচার নিয়ে কাজ করছে অ্যাপল।

ফাঁস হওয়া ছবি নিয়ে কোনো মন্তব্য করা হয়নি গুগলের পক্ষ থেকে। এ বছরের ঠিক কোন সময় নতুন পিক্সেল ফোন আনা হবে তা নিয়ে নির্দিষ্ট করে কোনো সময়সীমা জানাননি গুগলের হার্ডওয়্যার প্রধান। তিনি বলেন, “আমার কাছ থেকে কোনো তারিখ না পেলেও, আপনারা এ বছর এর একটি পরবর্তী সংস্করণ আসবে বলে ধরে রাখতে পারেন।”

NO COMMENTS

LEAVE A REPLY