‘জিপি শপ’ গ্রামীণফোনের ই-কমার্স সাইট উদ্বোধন

Credit:- Grameen Phone

গ্রাহকদের জন্য স্মার্টফোন, গ্যাজেট ও মডেম অনলাইনে ক্রয়ের ই – কমার্স শপ ‘ জিপি শপ’ নিয়ে এলো মোবাইল অপারেটর প্রতিষ্ঠান গ্রামীণফোন।

‘সারাদেশে সবখানে, নিশ্চিন্তে পৌঁছায় হাতে’- এ স্লোগান নিয়ে আনুষ্ঠানিকভাবে চালু হলো দেশের বৃহত্তম ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোনের অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘জিপি শপ’।

২৩ আগস্ট বিকেলে ওয়েস্টিন হোটেলে এই প্লাটফর্মের উদ্বোধন করে গ্রামীণফোন। প্রথমবারের মতো কোনো মোবাইল অপারেটর চালু করা এই ই-কমার্স সাইট থেকে সব বয়সের মানুষ সহজেই অনলাইনে টেলিকম পণ্য কিনতে পারবেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘জিপি শপ’ থেকে ক্রেতারা থুব সহজেই মূল নির্মাতা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়ারেন্টিসহ নতুন মডেলের স্মার্টফোন ও অন্যান্য গ্যাজেট ক্রয় করতে পারবেন। এছাড়া এই সেবার মাধ্যমে কিস্তিতে টাকা পরিশোধ করার ফ্লেক্সি পেমেন্ট অপশন ‘ইএমআই’ সুবিধাসহ সারাদেশে হোম ডেলিভারি সুবিধা পাওয়া যাবে। ক্রেতারা গ্রামীণফোনের এই অনলাইন শপে অরিজিনাল হ্যান্ডসেট, বান্ডেল এবং আকর্ষণীয় অফার গ্রহণ করতে পারবেন।

অনুষ্ঠানে জানানো হয়, ‘জিপি শপ’-ই প্রথম ই-কমার্স সাইট যেখানে বিশ্বসেরা শাওমি স্মার্টফোন ব্র্যান্ডের অরিজিনাল হ্যান্ডসেট অফিসিয়াল ওয়ারেন্টিসহ পাওয়া যাবে এবং এর সঙ্গে আছে গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফার। আসল শাওমি’র কয়েকটি মডেলের স্মার্টফোনের অগ্রিম বুকিং দেওয়ার সুযোগ রয়েছে শুধুমাত্র ‘জিপি শপ’র মাধ্যমে।

‘জিপি শপ’ থেকে কোন ডিভাইস ক্রয়ের সঙ্গে পাওয়া যাবে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি এবং প্রতিদিন ২৪ ঘণ্টার গ্রাহক সেবা।

ক্রেতাদের তথ্য সুরক্ষিত রাখতে এবং নিরাপদে অনলাইন লেনদেন সম্পন্ন করতে ‘জিপি শপ’ অন্যতম ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে অধিক নিরাপদ [HTTPS://] ব্যবহার করছে। জিপি শপে থাকছে বিকাশ, শিওরক্যাশ, ভিসা, মাস্টারকার্ড, আমেরিকান এক্সপ্রেস, ডিবিবিএল নেক্সাস, মাইক্যাশ এবং আইবিবিএল এমক্যাশের মতো সুবিধাজনক সবরকম পেমেন্ট সুবিধা। নির্দিষ্ট ডিভাইস ক্রয় করতে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ২৪ মাসের কিস্তি সুবিধাও রাখা হয়েছে।

ঢাকায় ৮০ টাকা এবং ঢাকার বাইরে ১৬০ টাকার পরিবহন খরচে মিলবে পছন্দের গ্যাজেট।

NO COMMENTS

LEAVE A REPLY