Credit:- Grameenphone

গ্রামীণফোন লি. এর সঙ্গে যৌথভাবে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড চালু করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। সিগনেচার স্টার ও প্লাটিনাম স্টার ক্রেডিট নামে গ্রামীণফোনের প্লাটিনাম প্লাস ও প্লাটিনাম স্টার পোস্টপেইড গ্রাহকদের জন্য এই কার্ড দুটি চালু করা হয়েছে।

গ্রামীণফোনের আজ মঙ্গলবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়েছে, স্টার কার্যক্রমের আওতায় গ্রাহকদের সুবিধা দিতেই নতুন এই উদ্যোগ নেওয়া হয়েছে। এর মাধ্যমে গ্রাহকেরা অতিরিক্ত রিওয়ার্ড পয়েন্ট, ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বলাকা এক্সিকিউটিভ লাউঞ্জে প্রবেশসহ বিশ্বজুড়ে বিভিন্ন বিমানবন্দরের প্রায়োরিটি লাউঞ্জে প্রবেশের সুযোগ পাবেন। এ ছাড়া বিভিন্ন হোটেলে একজনের মূল্যে দুজনের বুফে খাওয়া, বিল বকেয়া থাকলেও আউটগোয়িং কল সুবিধা চালু থাকা, গ্রামীণফোন থেকে কোনো হ্যান্ডসেট কিনলে মূল্য ছাড়সহ বিভিন্ন বাড়তি সুবিধা পাবেন কার্ডের ব্যবহারকারীরা।

বিগত কয়েক বছর ধরে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ও সুবিধা সম্বলিত স্টার প্রোগ্রাম পরিচালনা করে আসছে গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায় সেরা গ্রাহকদের অভিনব সুবিধা দিতেই নতুন এই উদ্যোগ কার্যকর করেছে প্রতিষ্ঠানটি।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা আবরার এ আনোয়ার বলেন, গ্রাহকদের সবার থেকে ভিন্ন উপায়ে ক্রেডিট কার্ডের সর্বোত্তম ব্যবহার ও সুবিধা উপভোগ নিশ্চিত করতে এ কার্ড দুটি আনা হয়েছে।

‘হিয়ার ফর গুড’ স্লোগানকে অর্থবহ করে তুলতে এবং ব্যাংকের ব্র্যান্ড ভ্যালু বজায় রাখতে আমরা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক গ্রাহকদের জন্য নতুন সব সুবিধা যুক্ত করার ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ।’

গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা পেটার বি ফারবার্গ বলেন, গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে দুটি প্রতিষ্ঠানই চমৎকার একটি পদক্ষেপ নিয়েছে। গ্রামে মোবাইলের ব্যবহার থেকে শুরু করে এখনকার শহুরে বাসিন্দাদের জন্য লাইফস্টাইল অ্যাপস, এসবের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রায় আমরাই সর্বপ্রথম ইতিবাচক পরিবর্তন আনতে চাই। এরই ধারাবাহিকতায় আমাদের গ্রাহকদের জন্য জীবনযাত্রার মান উন্নয়নের ক্ষেত্রে আমরা নতুন ক্রেডিট কার্ডটি উন্মোচন করেছি।’

গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে গতকাল সোমবার আয়োজিত এ কার্ড উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের রিটেইল ব্যাংকিং-এর প্রধান আদিত্য মান্ডলোই এবং গ্রামীণফোনের এর প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান।

 

NO COMMENTS

LEAVE A REPLY