বড়দিনের ছুটিতে আইসিটি ফেয়ার-২০১৬ মুখরিত

Credit:- ICT News

রাজধানীর এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) গত বৃহস্পতিবার থেকে শুরু হয় ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬। বড়দিনের সরকারি ছুটিতে ল্যাপটপ মেলায় যেন বাড়তি উত্তেজনা তৈরি করেছে।  সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে মুখরিত হয়ে উঠেছে এই মেলা। ক্রেতা সমাগম হওয়ায় খুশি ল্যাপটপের বিশ্ববিখ্যাত ব্র্যান্ডগুলোও।

বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে  ৬ দিনের এ আইসিটি মেলা। মেলায় বাংলাদেশের শীর্ষ আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শন করছে। মেলা উপলক্ষে এবার বিশেষ আয়োজন হিসেবে রয়েছে প্রযুক্তি পণ্যের উপর আকর্ষণীয় মূল্য ছাড় ও উপহার সামগ্রী।

মেলা উপলক্ষে ডেল দিচ্ছে প্রতিটি ল্যাপটপ কিনলে একটি স্ক্র্যাচ কার্ড আর এই স্ক্র্যাচ কার্ড ঘোষলেই পুরস্কার হিসেবে রয়েছে মাউস,পেনড্রাইভ, হেডফোন, হার্ডডিস্ক, ডেল ব্যাকপ্যাক এবং ডেল মনিটর।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহ্বায়ক তৌফিক এহ্সোন বলেন, প্রতিদিনই আমরা ব্যাপক সাড়া পাচ্ছি এবং প্রচুর পরিমাণের টিকেট বিক্রি হচ্ছে। আশা করি সামনের দিনগুলোতে প্রচুর দর্শনার্থীর সমাগম ঘটবে।

আসুস ল্যাপটপ কিনে স্ক্র্যাচ কার্ড ঘষলেই পুরষ্কার হিসেবে রয়েছে রেফ্রিজেরেটর,জেন ফোন, জ্যাকেট,টি-শার্ট এবং অ্যান্টিভাইরাস।

এই মেলায় ধামাক্কা অফার দিচ্ছে ই-স্ক্যান অ্যান্টিভাইরাস। প্রতিটি অ্যান্টিভাইরাস ক্রয় করলেই সঙ্গে পাচ্ছেন একটি মোবাইল একদম বিনামুল্যে।

মেলা উপলক্ষে কিউবি দিচ্ছে মাত্র ৮৯৯ টাকায় মডেম সাথে প্যাকেজে থাকছে  বিশেষ মূল্য ছাড়। টিপি লিঙ্কের যেকোন পণ্য কিনলে  স্ক্র্যাচ কার্ড আর ঘষলেই পুরষ্কার হিসেবে নগদ ৫ হাজার টাকা পর্যন্ত।

এছাড়াও প্রতিদিন রয়েছে র‍্যাফেল -ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার। রয়েছে  ওয়াই-ফাই এর সু-ব্যবস্থা , গেইম প্রেমিদের জন্য  দ্বিতীয় তলায় রয়েছে গেমিং জোন এবং একই তলায় ইসেটের বুথে রয়েছে সেলফি প্রতিযোগীতা । সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রতিদিন পুরষ্কার হিসেবে পেতে পারেন মোবাইল ফোন, হুডি এবং টি-শার্ট।

আগামীকাল ২৬ তারিখ রয়েছে  শিশু চিত্রাঙ্কন প্রতিযোগীতা, সিকিউরিটি সিস্টেম ও আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনীসহ নানা আয়োজন। মেলার অংশ হিসেবে মার্কেটের প্রথম তলায় চলছে রক্তদান কর্মসূচী এবং দ্বিতীয় তলায় চলছে এন্ট্রিপাশের সঙ্গে  ফ্রি মুভি দেখার সুব্যবস্থা ।

NO COMMENTS

LEAVE A REPLY