মাইলস্টোন কলেজে আইসিটি রিভিও.কম এর উদ্যোগে তথ্য ও প্রযুক্তি নিয়ে দেয়ালিকা প্রদর্শনী

মাইলস্টোন কলেজে আইসিটি রিভিও.কম এর উদ্যোগে “তথ্য ও প্রযুক্তির পথে বাংলাদেশ” শীর্ষক দেয়ালিকা প্রদর্শনী

দেশের শীর্ষ স্থানীয় মাইলস্টোন কলেজে আইসিটি রিভিও.কম এর উদ্যোগে তথ্য ও প্রযুক্তির সাথে ছাত্রছাত্রীদের আরও সম্পৃক্ত করতে “তথ্য ও প্রযুক্তির পথে বাংলাদেশ” শীর্ষক দেয়ালিকা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্রছাত্রীদের সাথে নিয়ে আইসিটি রিভিও.কম ২দিন ব্যাপী এই দেয়ালিকা প্রদর্শনীর আয়োজন করে।

ডিজিটাল বাংলাদেশ বাস্থবায়নে বাংলাদেশ সরকারের পদক্ষেপকে আরও গতিশীল করতে আইসিটি রিভিও.কম দেশের সকল শ্রেণীর ছাত্রছাত্রীদের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য কাজ করে যাচ্ছে।

দেয়ালিকা আয়োজন নিয়ে মাইলস্টোন কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সংকর দাস বলেন, “বাংলাদেশ এখন তথ্য ও প্রযুক্তির উপর ভিত্তি করে নতুন পথে হাঁটছে। আর সেই উন্নতির পথে আইসিটি রিভিও.কম দেশের সকল মানুষদের কাছে পোঁছে দিচ্ছে তথ্য ও প্রযুক্তির সর্বশেষ সংবাদ। আর তাদের আজকের উদ্দ্যোগ আমাদের ছাত্রছাত্রীদের প্রযুক্তির উন্নতিতে কাজ করতে আরও অনুপ্রাণিত করবে।”

মাইলস্টোন কলেজের ছাত্রছাত্রীদের তথ্য ও প্রযুক্তির চর্চায় আরও সম্পৃক্ত করতে এই দেয়ালিকার আয়োজন করা হয়। দেয়ালিকা তৈরিতে অংশ নেয়া উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সামিউল ইসলাম বলেন, “এই আয়োজনে আমরা আইসিটি রিভিও.কম এ প্রকাশিত প্রতিদিনের খবর থেকে বিশ্বের বর্তমান প্রযুক্তির অবস্থা, উন্নতি ও বাংলাদেশের অবস্থান সম্পর্কে নিজেদের আরও সচেতন করতে পারছি।”

আয়োজনে অংশ নেয়া আর এক ছাত্র আসিফ বলেন, “আজকের এই আয়োজন আমাদের তথ্য ও প্রযুক্তি চর্চার জন্য আরও উৎসাহী করবে। আর আইসিটি রিভিও.কম এর প্রতিদিনের খবর আমাদের প্রযুক্তির উন্নতিতে নতুন দিকনির্দেশনা দিয়ে যাচ্ছে।”

আইসিটি রিভিও.কম বাংলাদেশের সকল স্তরের মানুষের মাঝে বিশ্বের তথ্য ও প্রযুক্তির সংবাদ পোঁছে দিতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশীয় প্রযুক্তির উন্নতির অগ্রযাত্রায় এমন আরও অনেক আয়োজন নিয়ে আইসিটি রিভিও.কম সব সময় আপনাদের পাশে থাকবে।

NO COMMENTS

LEAVE A REPLY