বাংলাদেশে হোটেল বুকিং অ্যাপ জোভাগো

স্মার্টফোন অ্যাপের মাধ্যমে সহজেই অ্যাপ ব্যবহার করে হোটেল বুকিং করার সুবিধা এনেছে  শীর্ষস্থানীয় অনলাইন হোটেল বুকিং প্লাটফর্ম জোভাগো। স্মার্টফোন ব্যবহারকারীরা সহজেই জোভাগোর অ্যাপ থেকে হোটেল বুকিং দিতে পারবেন।

জোভাগোর অ্যাপটির সাহায্যে হোটেল রুমের উচ্চ রেজল্যুশনের ছবিও দেখা যাবে। রুমটি সম্পর্কে ব্যবহারকারীরা আগে থেকে ধারণা নিতে পারবেন। এরপর সেখান থেকে বুকিং অপশনে ক্লিক করেই বুকিং করা যাবে পছন্দ অনুযায়ী রুম। অ্যাপটিতে রয়েছে যোগাযোগ ও নোটিফিকেশন সুবিধা। বিদেশি পর্যটকদের জন্য অ্যাপটিতে রয়েছে কারেন্সি সুবিধা। এতে খরচ আগে থেকে জেনে নেওয়া যাবে। চমৎকার ইন্টারফেসের এই অ্যাপটি চালু করে  ব্যবহারকারী কোথায় হোটেল বুকিং নিতে চান সেই তথ্য দিলেই সে অনুযায়ী প্রয়োজনীয় হোটেলের তালিক ও মূল্য প্রদর্শিত হবে।

জোভাগো কর্তৃপক্ষ জানিয়েছে, বর্তমান সময়ের স্মার্টফোন ব্যবহার বৃদ্ধি পাচ্ছে। ব্যবহারকারীদের সুবিধার জন্য সহজে হোটেল বুকিং করার সব ফিচার রয়েছে এই অ্যাপে। ফলে মাত্র কয়েক ক্লিকেই অ্যাপটি ব্যবহার করে হোটেল বুকিং দেয়া যাবে।

অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই ঠিকানা (https://goo.gl/BnwIdG)  থেকে এবং অ্যাপলের আইওএস ব্যবহারকারী এই ঠিকানা (https://goo.gl/6SgH7O)  থেকে বিনামূল্যে ডাউনলোড করে অ্যাপটি ব্যবহার করতে পারবেন।

অ্যাপটি থেকে চাইলে  সরাসরি জোভাগোর অফিসে ফোন করা যাবে। এছাড়া অ্যাপটিতে রয়েছে নোটিফিকেশন সুবিধা।

NO COMMENTS

LEAVE A REPLY