‘ল্যাপটপ মেলা ২০১৬’ শুরু ১৫ ডিসেম্বর

Credit:- Expo Maker

১৫ ডিসেম্বর থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিনদিনব্যাপী ‘ল্যাপটপ মেলা ২০১৬’। এক্সপো মেকারের আয়োজনে দেশে এটি ১৮তম ল্যাপটপ মেলা। এবার ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রি করবে।

এবারের মেলায় এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো, ওয়ালটন, লাভা, লিনাক্স, টুইনমস, ডিলাক্স, এক্সট্রিম, লজিটেক, ডি-লিংক, অ্যাভিরা, ইসেট অ্যান্টিভাইরাস, রাপু, এ-ডাটাসহ বিভিন্ন ব্র্যান্ডের পণ্য পাওয়া যাবে।

এই প্রদর্শনীতে পাওয়া যাবে ট্যাবলেট কম্প্টিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষঙ্গিক গ্যাজেটসও। বিশেষ ছাড়, উপহারের পাশাপাশি মেলায় বেশ কয়েকটি নতুন মডেলের ল্যাপটপের মোড়ক উন্মোচনও করা হবে।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক টেকশহর ডট কম। সহ-পৃষ্ঠপোষক এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো ও ওয়ালটন। এছাড়া স্মার্টফোন পার্টনার হিসেবে লাভা, টিকিট বুথ পার্টনার হিসেবে অ্যাভিরা সিকিউরিটি এবং পার্টনার হিসেবে রয়েছে পিপলস রেডিও ও এডুমেকার।

এক্সপো মেকারের পরিচালনা বিভাগের প্রধান ও ল্যাপটপ মেলা ২০১৬-র সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, ২০০৮ সাল থেকে প্রতিবছর এই মেলা আয়োজন করা হচ্ছে। পূর্বের মেলাগুলোতে শিক্ষার্থী, তরুণ প্রজন্মসহ সকলের অংশগ্রহণ ছিলো প্রত্যাশার চেয়েও বেশি। আমরা প্রত্যাশা করছি এবারের মেলা আগের সব রেকর্ড ছাড়িয়ে যাবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেসবুক পেজ (facebook.com/laptopfair.bd)-এ পাওয়া যাবে।

NO COMMENTS

LEAVE A REPLY