আজ শুরু হচ্ছে ল্যাপটপ মেলা

Credit:- Expo Maker

আজ থেকে ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হচ্ছে তিন দিনের ল্যাপটপ মেলা ২০১৬। এক্সপো মেকারের আয়োজনে এটি দেশের ১৮তম ল্যাপটপ প্রদর্শনী। মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী বলেন, এবারের মেলায় থাকছে ১টি মেগা প্যাভিলিয়ন, ৬টি প্যাভিলিয়ন, ৬টি মিনি প্যাভিলিয়ন ও ৪৪ স্টল। দেশ-বিদেশের প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের প্রযুক্তির পণ্য প্রদর্শন করবে।

আজ সকাল ১০টা থেকেই সবার জন্য মেলা উন্মুক্ত থাকবে। তবে আনুষ্ঠানিক উদ্বোধন হবে বিকেল চারটায়। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনা মূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

মেলার প্রধান পৃষ্ঠপোষক তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম।সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে এসার, আসুস, ডেল, এইচপি, লেনোভো এবং ওয়ালটন। এছাড়া স্মার্টফোন পার্টনার হিসেবে লাভা, টিকিট বুথ পার্টনার হিসেবে অ্যাভিরা অ্যান্টিভাইরাস এবং পার্টনার হিসেবে রয়েছে এডুমেকার ও পিপলস রেডিও।

NO COMMENTS

LEAVE A REPLY