বাংলাদেশে লেনোভোর ফুল এইচডি ডিসপ্লের ল্যাপটপ

Credit:- ICT News

লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড বাংলাদেশে প্রথমবারের মত নিয়ে এলো ফুল এইচডি ডিসপ্লেসহ সপ্তম প্রজন্মের প্রসেসর সমৃদ্ধ লেনোভো আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপ। ১৯২০x১০৮০পি রেজুলেশনের এই ল্যাপটপগুলোতে অনেক প্রাণবন্ত ভিজ্যুয়াল ইফেক্ট পাওয়া যায়। ফুল এইচডি ডিসপ্লে সমৃদ্ধ এই ল্যাপটপগুলো দিয়ে অনেক প্রাণবন্তভাবে গ্রাফিক্যাল কাজ ও মুভি উপোভোগ করা যায়।

আইডিয়াপ্যাড ৩১০ সপ্তম প্রজন্মের ল্যাপটপগুলো কোর আই-৩, কোর আই-৫ এবং কোর আই-৭ প্রসেসর দিয়ে বাজারে পাওয়া যাচ্ছে, যা ডিজাইনের দিক থেকে আগের মডেলগুলোর তুলনায় আরও অনেক বেশি পাতলা ও আকর্ষণীয়।

কোর আই৩ ল্যাপটপগুলোর মূল্য ৪০ হাজার থেকে শুরু, কোর আই৫ ল্যাপটপগুলোর মূল্য ৫০ হাজার থেকে শুরু এবং কোর আই৭ ল্যাপটপগুলোর মূল্য ৬০ হাজার থেকে শুরু হয়েছে।

কালো ও সিলভার কালারের ল্যাপটপগুলো ১৫.৬” এবং ১৪” ডিসপ্লে, ডিডিআর৪ র্যাম, এনভিডিয়া এবং ইন্টেল গ্রাফিক্স কার্ড সমৃদ্ধ। আইডিয়াপ্যাড ৩১০ ল্যাপটপগুলো ডলবি মিউজিক সমৃদ্ধ এবং ল্যাপটপটিকে ১৮০ ডিগ্রি পর্যন্ত ডিসপ্লে ফ্ল্যাট করা যায়।

২ বছরের (১ বছর সরাসরি এবং ১ বছর ক্রেতার পক্ষ থেকে রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ডের যেকোন শাখায় অথবা অনুমোদিত ডিলার হাউজে।

NO COMMENTS

LEAVE A REPLY