BASIS member ebl & mastercard

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস), ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) ও মাস্টারকার্ড যৌথভাবে বেসিসের সদস্য কোম্পানি ও কোম্পানির কর্মীদের জন্য এক্সক্লুসিভ টাইটেনিয়াম ক্রেডিট কার্ড চালু করেছে। বেসিসের মেম্বারস ওয়েলফেয়ার সম্পর্কিত স্থায়ী কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (২০ এপ্রিল ২০১৭) বেসিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই কার্ডের উদ্বোধন করা হয়।

এই কার্ডটি চমকপ্রদ ও ইউনিক কিছু ফিচার নিয়ে এসেছে। কার্ডটির মাধ্যমে মাস্টারকার্ডের ১৬০০ এর অধিক পার্টনার আউটলেট থেকে বিভিন্ন প্রকার ছাড় ও সুবিধা পাওয়া যাবে, যেমন বোগো (বাই ওয়ান গেট ওয়ান) অফারের মাধ্যমে কক্সবাজার ও সিলেটের শীর্ষস্থানীয় হোটেল ও রিসোর্টে অতিরিক্ত রাত বিনামূল্যে থাকতে পারবেন।

নতুন এই কার্ড পাওয়ার জন্য প্রথম বছরে কোনো চার্জ নেই। পরবর্তী বছর থেকে কোনো কার্ডহোল্ডার বছরে ১৮টির অধিক লেনদেন করলে নবায়ন ফি প্রযোজ্য হবে না। এছাড়া প্রথম দুটি সাপ্লিমেন্টারি কার্ড বিনামূল্যে পাবেন গ্রাহকরা।

এই মাস্টারকার্ড টাইটেনিয়াম ক্রেডিট কার্ডের মাধ্যমে ব্যবহারকারীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। গ্রাহকরা তাদের কার্ডের মাধ্যমে যেকোনো কেনাকাটাকে সহজ ইনস্টলমেন্টে পরিশোধ করতে পারবেন।

অনুষ্ঠানে বেসিস সভাপতি জনাব মোস্তাফা জব্বার বলেন, বেসিস সদস্যরা নতুন এই ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করতে পারবে এবং জীবনযাত্রা সহজ ও ভোগান্তিহীন হবে। আমরা আমাদের সদস্যদের বিভিন্ন সুবিধা সম্বলিত এই কার্ড দিতে পেরে আনন্দিত।

ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব কনজ্যুমার ব্যাংকিং জনাব নাজিম আনোয়ার চৌধুরী বলেন, বেসিস ও মাস্টারকার্ডের সাথে যৌথভাবে এই কার্ড চালু করতে পেরে আমরা আনন্দিত। মাস্টারকার্ডের সাথে এটাই আমাদের প্রথম অংশীদারিত্ব নয়, আশাকরি আগের অংশীদারিত্বের মতোই এটিও সফল হবে।

মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব সৈয়দ মোহাম্মাদ কামাল বলেন, আমরা সবসময়ই অধিক সংখ্যক লোককে ভালো অফারটি দিতে চেষ্টা করি। আমাদের কার্ডহোল্ডাররা তাদের প্রয়োজন অনুযায়ী হরেক রকম অফার থেকে তার পছন্দসই অফারটি বেছে নিতে পারবেন। আমরা বিশ্বাস করি, বেসিস ও ইবিএলের সাথে অংশীদারিত্বে এই কার্ড সবাইকে অনেকদূর এগিয়ে নিয়ে যাবে।

অনুষ্ঠানে বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি জনাব রাসেল টি আহমেদ, সহ-সভাপতি জনাব এম রাশিদুল হাসান, পরিচালক জনাব উত্তম কুমার পাল, জনাব মোস্তাফিজুর রহমান সোহেল, জনাব রিয়াদ এস এ হোসেন, বেসিসের সদস্য সেবা সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান জনাব দেলোয়ার হোসেন ফারুক, ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব ডিরেক্ট বিজনেস জনাব এম খোরশেদ আনোয়ার, মাস্টারকার্ড বাংলাদেশের পরিচালক জনাব গীতাঙ্ক ডি দত্তসহ প্রতিষ্ঠানগুলোর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY