deshi-pro-launch-in-bangladesh

বাংলাদেশের আইটি বাজারে নতুন চমক নিয়ে হাজির হল দেশি প্রো। ঘরের ডিজাইন থেকে শুরু করে ওয়েব ডিজাইন সবকিছুর জন্যই হাতের নাগালে স্টার্ট আপ সেবা পোঁছে দিতে দেশি প্রো এর রয়েছে অভিজ্ঞ পেশাজীবীদের ডাটাবেস । (New startup Deshi pro launched in Bangladesh)

আজ বুধবার রাজধানির জনতা টাওয়ারে আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক দেশি প্রো এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেস্টওয়ে গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান, সিল কন্সাল্ট এর ম্যানেজিং ডিরেক্টর আমিরুল ইসলাম খোকন, ডিজি বাংলা২৪ এর সিইও আতিকুর রহমানসহ প্রমুখ।

উদ্বোধনের পর প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরনে আইসিটি ডিভিশন, সব সময় নতুন নতুন কাজের ক্ষেত্র নিয়ে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় দেশি প্রো পেশাজীবীদের ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিত ও নতুন কর্মক্ষেত্র সৃষ্টিতে কাজ করে যাবে। তিনি আরও বলেন আগামীকাল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহেশখালীকে দেশের প্রথম ডিজিটাল দ্বীপ হিসেবে উদ্বোধন করবেন। দেশি প্রো এর মত এভাবেই নবীনদের আরও নতুন উদ্যোগ নিয়ে এগিয়ে আসতে হবে।

দেশি প্রো এর সিইও তানজীব হক বলেন, দেশি প্রো বাংলাদেশের বাজারে এমন একটি স্টার্ট আপ প্লাটফর্ম যেখানে ফটোগ্রাফি, ওয়েব ডিজাইন, ইভেন্ট ম্যানেজমেণ্ট, ফিজিওথেরাপি, অ্যাপ ডেভলপমেণ্ট, ডিজিটাল মার্কেটিং সহ সব কিছুর সেবা দেয়া হয়। নিজের সৃজনশীলতাকে পুঁজি করে ক্রমবর্ধমান বেকারত্বের হার কমাতে দেশি প্রো নতুনদের নিয়ে কাজ করে যাবে।

যেকোনো প্রয়োজনের সমাধানে তাই এখনই ভিজিট করুন www.deshipro.com , দেখতে পারেন ফেসবুক পেজ https://www.facebook.com/deshipro/। বিস্তারিত জানতে কল করুন ০৯৬৩৯০০০৯৯৯।

NO COMMENTS

LEAVE A REPLY