সেলফির জন্য ডুয়েল ক্যামেরার স্পেশাল ফিচারে অপো এফ৩

Oppo F3

সেলফির জন্য বিশেষভাবে তৈরি এফ৩ মডেলের স্মার্টফোন বাজারে এনেছে চীনা ব্র্যান্ড অপো। তবে ফোনটি ক্রেতারা হাতে পাবেন ১৩ মে থেকে। (Oppo launched f3 with duel selfie camera) এর আগে ১২ মে পর্যন্ত ফোনটির ক্রয়াদেশ নেওয়া হবে।

অনুষ্ঠানে জানানো হয়, এফ৩-তে রয়েছে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, নিজস্ব সেলফি তোলার জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ও গ্রুপ সেলফি তোলার জন্য একটি ওয়াইড এ্যাঙ্গেল ক্যামেরা। ২৫ হাজার ৯৯০ টাকায় এ হ্যান্ডসেট পাওয়া যাবে।

স্মার্টফোনটির মূল ক্যামেরার ক্ষমতা ১৩ মেগাপিক্সেল। এই ক্যামেরায় রয়েছে বিশেষ সংবেদনশীল সেন্সর, যা দিয়ে রাতেও স্পষ্ট ছবি তোলা যাবে। তোলা ছবি সম্পাদনার জন্য স্মার্টফোনটিতে রয়েছে ‘পায়োনিয়ারিং বিউটিফিকেশন এডিটিং সফটওয়্যার’। এ ছাড়া ফোনটিতে রয়েছে পাম শাটার নামের প্রযুক্তি, যা দিয়ে ছবি তোলার সময় হাত কাঁপলেও ছবির মান ঠিক থাকবে।

রোববার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আনুষ্ঠানিকভাবে এ হ্যান্ডসেটের উদ্বোধন করা হয়।

ফোনটিতে রয়েছে অক্টাকোর প্রসেসর, ৪ গিগাবাইট ক্ষমতার র‍্যাম, ৬৪ জিবি রম। গোল্ড, রোজ গোল্ড ও ব্ল্যাক-তিনটি রঙে বাজারে পাওয়া যাবে ফোনটি। যাঁরা ফোনটি কেনার জন্য ক্রয়াদেশ দেবেন, তাঁরা পেতে পারেন বলিউডের নায়িকা দীপিকা পাড়ুকোনের স্বাক্ষর করা এফ৩ স্মার্টফোন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এনামুল হক বিজয় অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার ব্রুস লি।

 সারা দেশে এফ৩-এর বিক্রয় শুরু হতে যাচ্ছে ১৩ মে এবং এর প্রি-অর্ডার চলবে ৭ থেকে ১২ মে। সকল প্রি-অর্ডার এন্ট্রির জন্য অপো একটি লাকি ড্র-এর আয়োজন করেছে। এতে বিজয়ী অভিনেত্রী দীপিকা পাডুকোনের স্বাক্ষর করা এফ৩ হাতে পাবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক নেভি ঈ বলেন, অপো-এর কাছে তার ক্রেতাদের চাহিদা সব সময়ই সর্বাধিক অগ্রাধিকার পেয়ে থাকে।

“ক্রেতাদের সেরা মানের পণ্য উপহার দেওয়া এবং সেই পণ্য ব্যবহারে তাদের পূর্ণ সন্তুষ্টি ও আনন্দই আমাদের লক্ষ্য। সকলের অংশগ্রহণে আমাদের পণ্যগুলোর মাধ্যমে সব সময়ই প্রযুক্তির শীর্ষে থেকে আমরা সব সীমানাকে ভেঙে দিয়ে গড়তে চাই একটি সমতুল্য বিশ্ব, যেখানে বর্তমান প্রজন্ম প্রতিটি মুহূর্তকে বিশ্বের কাছে তুলে ধরবে তাদের ফ্রন্ট ক্যামেরার মধ্য দিয়ে, উদযাপন করবে বেঁচে থাকার মুখোরিত আয়োজনকে।”

NO COMMENTS

LEAVE A REPLY