বাংলাদেশের বাজারে উন্মুক্ত করা হলো  অপোর নতুন ডুয়েল সেলফি ক্যামেরাসহ সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস। (Oppo Selfie Expert F3 Plus ) এতে রয়েছে ১২০ ডিগ্রী ওয়াইড অ্যাঙ্গেলে গ্রুপ সেলফি ক্যামেরা। পহেলা এপ্রিল থেকে শো-রুম গুলোতে পাওয়া যাবে এফথ্রি প্লাস। এই ফোন মোবাইল ব্যবহারকারীদের চাহিদা মেটাতে সক্ষম হবে বলে মনে করেন অনুষ্ঠানের আয়োজকরা।

বৃহস্পতিবার (২৩ মার্চ) ঢাকার একটি হোটেলে ফোনটির উদ্বোধন করা হয়। ‌এই ফোন দিয়ে ব্যবহারকারীরা খুব সহজে দলগতভাবে সেলফি তুলতে পারবেন।

প্রতিষ্ঠানটির মতে, এফথ্রি প্লাস যা সেলফিপ্রেমীদের প্রচলিত ধারণাকে সম্পূর্ণরুপে বদলে দেবে। এর ১৬ মেগা পিক্সেল ক্যামেরায় ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল লেন্সের মাধ্যমে ব্যবহারকারীরা দল বেঁধে চমৎকার সব সেলফি তুলতে পারবেন|

২.৫ রেটের কর্নিং গোরিলা গ্লাসের এই ফোনটির আকার ৬ ইঞ্চি| অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে আছে অক্টা-কোর প্রসেসর, ৪ জিবি ৠাম, ৬৪ জিবি রম, ডুয়াল-স্লট কার্ড যাতে দুটি ন্যানো 4G SIM কার্ড যুক্ত করা যায়।

সোনালি ও কালো রঙের এফথ্রি প্লাসের মূল্য ৩৯ হাজার ৯৯০ টাকা। ১ এপ্রিল থেকে অনলাইন (ফ্লিপকার্ট, অ্যামাজন এবং স্ন্যাপডিলে) এবং দেশজুড়ে OPPO শোরুমে পাওয়া যাবে ফোনটি।

এতে যুক্ত ৪ হাজার এমএএইচ দীর্ঘস্থায়ীত্ব ব্যাটারি ২৮৪ ঘণ্টার বেশি সময় পর্যন্ত ফোনটিকে সক্রিয় রাখে। এর ব্যাটারি অন্যান্য ব্যাটারির তুলনায় চার গুন দ্রুত চার্জ হয়। মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ব্যবহারকারীরা ২ ঘন্টা অবধি কথা বলতে পারবেন|

জনপ্রিয় এই ব্র্যান্ডের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকন।

অপো সূত্র মতে, এফথ্রি প্লাসের প্রি-অর্ডার বৃহস্পতিবার ২৩ মার্চ থেকে শুরু হয়ে আগামী ৩১ মার্চ পর্যন্ত চলবে। এছাড়া গোটা দেশের সেলফি প্রবণ মোবাইল ফোন ব্যবহারকারীরা এফথ্রি কিনতে পারবেন এপ্রিলের শুরু থেকে।

NO COMMENTS