অপসোয়াট সিলভার সার্টিফিকেট পেল বাংলাদেশের রিভ অ্যান্টিভাইরাস

টার্বো স্ক্যান টেকনোলজি সমৃদ্ধ রিভ অ্যান্টিভাইরাস অন্যান্য অ্যান্টিভাইরাসের তুলনায় অল্প রিসোর্স ব্যবহার করে অধিক ম্যালওয়ার বা ভাইরাস শনাক্ত করতে সক্ষম। অল্প সময়ে অধিক ভাইরাস সনাক্ত ও অপসারণের জন্য বাংলাদেশের নিজস্ব এই অ্যান্টিভাইরাস ইতিমধ্যে অর্জন করেছে অপসোয়াট সিলভার সার্টিফিকেট। (reve antivirus got opswat silver certificate)

সকলে http://www.ictreview.com/companies/reve-systems/ ওয়েবসাইট কোম্পানীর সব সার্ভিস সম্পর্কে ও অ্যান্টিভাইরাসের  ফ্রি ট্রায়াল ডাউনলোড করে নিয়েও রিভ অ্যান্টিভাইরাসের সব সুবিধা উপভোগ করতে পারবেন।

নিজস্ব মেশিন লার্নিং প্রযুক্তির মাধ্যমে জিরো ডে ভাইরাস শনাক্তকরণ ও অপসারণে দারুণ কার্যকর রিভ অ্যান্টিভাইরাস।

রিভ অ্যান্টিভাইরাস বর্তমানে অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি শীর্ষক ৩টি ভার্সনে পাওয়া যাচ্ছে। প্রতিটি ভার্সনের সাথেই থাকছে আইওএস, উইন্ডোজ কিংবা অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত মোবাইলফোনের জন্য ওয়েব কিংবা এসএমএস ব্যবহার করে রিমোট অ্যালার্ম, লক, ডাটা ওয়াইপ ও লোকেশন ট্র্যাকারসহ ফ্রি মোবাইল সিকিউরিটি। এছাড়া রিভ অ্যান্টিভাইরাস ইনস্টল করা পিসি থেকে যখন যা ব্রাউজ করা হোক না কেন তা এই মোবাইল অ্যাপে তাৎক্ষণিক জানা যায় বলে ঘরে-বাইরে যেকোনও জায়গা থেকেই নজর রাখা যায় বাসার কিংবা অফিসের পিসিতে।

রিভ অ্যান্টিভাইরাসের প্রধান নির্বাহী সঞ্জিত চ্যাটার্জি জানান, উপমহাদেশীয় ব্যবহারকারীদের অনেকেই অ্যান্টিভাইরাস ইনস্টল করা হলে পিসি স্লো হয়ে যায় বলে জানতেন, কিন্তু আমাদের রিভ অ্যান্টিভাইরাস পিসির স্মুথ পারফর্মেন্সের সঙ্গে দেয় হাই ম্যালওয়্যার ডিটেকশন। ফলে রিভ অ্যান্টিভাইরাস ইনস্টল করা পিসি একদিকে যেমন সব ধরনের অনলাইন থ্রেট থেকে নিরাপদ থাকে তেমনি ব্যবহারকারীকে দেয় সবসময় নতুনের মতো পারফর্মেন্স।

NO COMMENTS

LEAVE A REPLY