রবি-টেন মিনিট স্কুলের “গ্লোমো অ্যাওয়ার্ড” অর্জন

Credit:- ICT Review

রবি-টেন মিনিট স্কুল সম্প্রতি বার্সেলোনায় অনুষ্ঠিত মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডব্লিওসি) ‘কানেক্টেট লাইফ অ্যাওয়ার্ডস’ ক্যাটাগরিতে জিএসএমএ গ্লোমো অ্যাওয়ার্ড অর্জন করেছে । (Robi ten minute school wins glomo award)  শিক্ষা বিস্তারে সেরা উদ্ভাবনী মোবাইল সেবা বিবেচিত হওয়ায় মোবাইল টেলিযোগাযোগ শিল্পের সবচেয়ে বড় আসরে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন।

সর্বাধুনিক ও সেরা মেবাইল পণ্য, অ্যাপস, ডিভাইস, সেবা বা কর্মসূচি গ্রহণের জন্য মোবাইল ফোন অপারেটরদের জিএসএম এর গ্লোবাল মোবাইল অ্যাওয়ার্ডস প্রদান করা হয়।

Credit:- Robi Axiata

অ্যাওয়ার্ডটি গ্রহনের সময় রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ বলেন, ‘গ্লোমো অ্যাওয়ার্ডটি এই ডিজিটাল প্লাটফর্মটির মাধ্যমে তরুণদের প্রয়োজন অনুযায়ী মানসম্মত শিক্ষা প্রদানে আমাদের প্রেরণা হয়ে থাকবে।” রবি-টেন মিনিট স্কুলে উদ্ভাবনী পণ্য বা সেবার মাধ্যমে মোবাইল ও শিক্ষার মধ্যে যে সমন্বয় ঘটছে ‘কানেক্টেড লাইফ’ পুরস্কারটি এরই প্রতিফলন।

ক্যাটাগরির অন্যান্য প্রতিযোগীরা ছিল ওরিডো স্মার্ট ক্যাম্পাসের জন্য ওরিডো মালদ্বীপ, রিন ক্যারিয়ার রেডি অ্যাকাডেমির জন্য পিএইচডি মিডিয়া, বাটিবোট অ্যাপে জন্য স্মার্ট কমিউনিকেশনস ও তুর্কসেল অ্যাকাডেমি কর্পোরেট এলএমএস এর জন্য তুর্কসেল।

বিচারকদের মতে, রবি টেন মিনিট স্কুল ব্যাপ্তি ও গ্রাহকদের সেবা গ্রহণের মাত্রার বিচারে এই এমএডুকেশন সেবাটি প্রতিদ্বন্দ্বী অন্যান্য সেবা থেকে এগিয়ে ছিল।

জিএসএমএ এর চিফ মার্কেটিং অফিসার মাইকেল ওহারা বলেন, ‘মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে জিএসএমএ এর গ্লোমো অ্যাওয়ার্ড বিজয়ী ও মনোনীত সবাইকে অভিনন্দন। প্রতিনিয়ত পরিবর্তনশীল মোবাইল ফোন শিল্পে যেসব কোম্পানি ও ব্যক্তি সত্যিকার অর্থে উদ্ভাবনী সেবা বা পণ্য নিয়ে কাজ করছে গ্লোমো অ্যাওয়ার্ডস তাদেরই সামনে এনেছে।’

 

NO COMMENTS

LEAVE A REPLY