হেডফোনে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে রুয়েট ছাত্রের মৃত্যু

নিহত রুয়েট ছাত্র আরিফ আহসান সজিব (Collected)

মোবাইল ফোনে কথা বলার সময় রাজশাহীতে ট্রেন দুর্ঘটনায় প্রাণ গেল রুয়েট শিক্ষার্থীর। (RUET student dead in a train accident while talking in headphone) বুধবার সন্ধ্যায় রাজশাহী নগরীর বোয়ালিয়ার মসজিদ রেলগেটে এ ঘটনা ঘটে বলে রাজশাহী রেলওয়ে থানার ওসি আকবর আলী জানান।

নিহত আরিফ আহসান সজিব (২১) রুয়েটের পুরকৌশল দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া এলাকার বাসিন্দা পল্লী বিদ্যুতের প্রকৌশলী মাহবুবুল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মোবাইল ফোনে কথা বলতে বলতে রেললাইনের ধারে অবস্থিত ওয়েলডিংয়ের একটি দোকান থেকে বের হয়ে কানে মোবাইল ধরে সামনের দিকে এগোনের চেষ্টা করেন। ওই সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রেনে রাজশাহী স্টেশনে যাচ্ছিল। তবে সচিব সেটি টের না পাওয়ায় কাছাকাছি এসে তাকে ট্রেনটি ধাক্কা দেয়। এতে সজিব ট্রেনের সঙ্গে আটকে গিয়ে প্রায় ১০০ গজ দূরে গিয়ে ছিটকে পড়েন। তৎক্ষণে তার শরীরের অধিকাংশ ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

খবর পেয়ে রেলওয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। ওসি আকবর আলী জানান, সজিব কানে হেডফোন লাগিয়ে রেল লাইনে উপর দাঁড়িয়ে মোবাইলে কথা বলছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীগামী একটি কমিউটার ট্রেনে তিনি কাটা পড়েন। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

 

NO COMMENTS

LEAVE A REPLY