বাংলাদেশে স্যামসাং এর কোয়ান্টাম ডট ডিসপ্লে ও সাউন্ড স্টেশন টিভি

Credit:- ICT News

বাংলাদেশের বাজারে স্যামসাং ইলেকট্রনিক্স এনেছে এসইউএইচডি, ইউএইচডি, স্মার্ট টিভি এবং মিউজিক টিভি। নতুন টেলিভিশন বাজারে আনার ঘোষণা দিয়েছে স্যামসাং ইলেকট্রনিক্স।

হোটেল র‌্যাডিসনে এক সংবাদ সম্মেলনে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন, জেনারেল ম্যানেজার ইয়াং উ লি, হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এবং টিভি ম্যানেজার মোহাম্মদ রাশেদুল ইসলাম ২০১৬ সালের নতুন টিভি লাইনআপ উন্মোচন করেন।

কনজ্যুমার ইলেকট্রনিকসের প্রধান ফিরোজ মোহাম্মদ বলেন, নতুন টিভিতে ফিচার হিসেবে রয়েছে স্মার্ট ইন্টারফেস, স্মার্ট কনটেন্ট, স্মার্ট কনভারজেন্স ও স্মার্ট প্লে।

কোয়ান্টাম ডট ডিসপ্লে সমৃদ্ধ নতুন এই এসইউএইচডি টিভিগুলোতে থাকছে কোয়ান্টাম ডট কালার এবং এইচডিআর ১,০০০ যা, ডিসপ্লের কালারের গুণগত মান, ব্রাইটনেস, কন্ট্রাস্ট এবং ডিটেইলসকে আরও স্পষ্ট করবে। নতুন এই এসইউএইচডি প্রযুক্তি নিয়ে এসেছে বিশ্বের প্রথম বেজেল-লেস কার্ভড ডিজাইন। স্মার্ট টিভিতে টাইজেন ওএসকে আরও উন্নত করা হয়েছে। মিউজিক টিভিতে যুক্ত হয়েছে ইন্টিগ্রেটেড সাউন্ড স্টেশন।

স্যাংওয়ান ইউন বলেন, আকর্ষণীয় ডিজাইনের টিভি নিয়ে আসার মাধ্যমে স্যামসাং ঘরোয়া বিনোদনের ধারণা পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

 

NO COMMENTS

LEAVE A REPLY