Credit:- The Daily Star

আগামী ছাব্বিশ জানুয়ারি থেকে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনব্যাপী “এডাটা স্মার্টফোন ও ট্যাব এক্সপো-২০১৭।

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এসময় দেশের বাজারের শীর্ষস্থানীয় মোবাইল সেট নির্মাতা প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মেলায় স্যামসাং, হুয়াওয়ে, অপো, সিল্ফম্ফনি, উই, লাভা, শাওমি, মাইসেল, মাইক্রোম্যাক্স, লেনোভো, লিনেক্স, কুলপ্যাড, ম্যাংগো, মিউজু, সেলস্ট্রিম, গ্যাজেট গ্যাং সেভেন, কিকশাডটকম এবং আজকের ডিল ডটকমের স্টল থাকবে।

এক্সপো মেকারের পরিচালন প্রধান নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, মেলায় স্মার্টফোন ও ট্যাব বিশেষ মূল্যছাড়ে এবং অফার থাকবে। এ ছাড়াও নতুন কিছু স্মার্টফোন উদ্বোধন করবে প্রতিষ্ঠানগুলো।

এ সময় স্যামসাং বাংলাদেশ মোবাইল বিভাগের প্রধান মাইদুর রহমান বলেন, এবারের মেলায় ক্রেতাদের প্রয়োজনীয় আধুনিক সব ফিচারের সমন্বয় ঘটিয়ে সর্বশেষ পণ্যগুলো থাকবে। শুধু মেলা উপলক্ষে আর্লি বার্ড ও প্রি-অর্ডার সুবিধা থাকছে। ক্রেতারা কেনার আগেই পণ্যের অভিজ্ঞতা নিতে পারবেন।

তারা জানান, মেলায় সর্বাধুনিক প্রযুক্তির মোবাইলের হ্যান্ডসেট ও ট্যাব বিশেষ ছাড়ে বিক্রি হবে। প্রতিদিন সকাল দশটা থেকে রাত আটটা পর্যন্ত মেলা চলবে, প্রবেশ মূল্য রাখা হবে বিশ টাকা।

NO COMMENTS

LEAVE A REPLY