যুক্তরাজ্য ভিত্তিক ই-কমার্স রিয়েল এস্টেট সাইট বিপ্রোপার্টি ডট কম এর উদ্বোধন

Credit:- Bproperty

রাজধানীর একটি হোটেলে গতকাল বৃহস্পতিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে শুরু হলো আবাসন বিষয়ক দুবাইভিত্তিক ই-কমার্স রিয়েল এস্টেট সাইট বিপ্রোপার্টি ডট কম। । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির মানবসম্পদ বিভাগের প্রধান তাজরিন জিনিয়া, পরিচলন বিভাগের প্রধান রেজবিন আহসান ও বিপণন ব্যবস্থাপক মনজুর মোরশেদ।

এখন যে কেউ বিপ্রোপার্টি ডট কমে (www.bproperty.com) গিয়ে বা বিপ্রোপার্টি ডট কমের কল সেন্টার নম্বরে (০১৯৮১১১১৪৪৪) ফোন করে বা কাস্টমার কেয়ার সেন্টারে গিয়ে বাসা এবং কমার্শিয়াল স্পেস ভাড়া নিতে পারবেন এবং কিনতে পারবেন।

তাজরিন জিনিয়া বলেন, বাসা বা কমার্শিয়াল স্পেস খোঁজা এবং কেনা আরও সহজ করার প্রত্যয় নিয়ে বিপ্রোপার্টি এমন একটি প্ল্যাটফর্ম দিচ্ছে যেখানে যেকেউ বাংলাদেশে প্রপার্টি ক্রয়, বিক্রয় এবং ভাড়া করতে পারবেন।

মনজুর মোরশেদ জানান, ওয়েবসাইটের পাশাপাশি একজন গ্রাহক আমাদের কাস্টমার কেয়ার সেন্টারে এসে বা কল সেন্টার নম্বরে ফোন করে বিপ্রোপার্টির সুবিধাগুলো নিতে পারবেন। আমরা আমাদের গ্রাহকদের কেবলমাত্র বাসা বা কমার্শিয়াল স্পেস খুঁজে দিচ্ছি, তা নয়। এর পাশাপাশি, আমরা তাদেরকে সবধরনের দরকারি তথ্য ও আইনি সহায়তা দিয়ে থাকি যাতে করে তারা সঠিক সিদ্ধান্তটি নিতে পারেন।বিপ্রোপার্টির মাধ্যমে বাসা বা কমার্শিয়াল স্পেস ভাড়া করতে এবং কিনতে একজন গ্রাহককে কোনও ফি দিতে হয় না।

NO COMMENTS

LEAVE A REPLY