Symphony P7 Pro

দেশের স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন। ফোনটির মডেল সিম্পফনি পি সেভেন প্রো।(Symphony P7 Pro with 3GB ram released in cheap budget)

ক্যামেরা ফিচার হিসেবে আছে ফেস বিউটি, প্যানারোমা মোড ও এইচডিআর মোড। ডুয়াল ফ্ল্যাশ -এর এই স্মার্টফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল পেছনের ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সামনের ক্যামেরা, উভয় ক্যামেরাতেই আছে এফ২.০ অ্যাপারচার। ট্রাই টোন এলইডি ব্যাক ফ্ল্যাশ এবং ফ্রন্ট ফ্ল্যাশ ও রয়েছে এই হ্যান্ডসেটটিতে। ট্রাই টোন ফ্ল্যাশ থাকার কারণে ফোনটি দিয়ে স্বল্প আলোতেও ভালো ছবি উঠবে ।

ফোনটিতে আছে ৫.৩ ইঞ্চি এইচ ডি আইপিএস ডিসপ্লে। ফোনটির অপারেটিং সিস্টেম হিসেবে ব্যাবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো। এতে আছে ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং ৩ জিবি ডিডিআর থ্রি র‍্যাম।

স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ২৬০০ এম এ এইচ লি আয়ন ব্যাটারি। এ ছাড়াও এই ফোনটিতে আছে কাস্টম মেইড ইনটেলিজেন্ট সফটওয়্যার ডিজাইন, এর মাধ্যমে ব্যাটারির কার্যক্ষমতা ৪৫ শতাংশ পর্যন্ত বেড়ে যাবে বলে দাবী করেছে প্রতিষ্ঠানটি।

থ্রি জি ও টু জি উভয় নেটওয়ার্ক এর সিম চলবে এই স্মার্টফোনটিতে। ওটিজি এবং ওটিএ সাপোর্টেড এই স্মার্টফোনটিতে আছে জি সেন্সর, এক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর। এই স্মার্টফোনটির আইডি ডিজাইনেও রয়েছে নতুনত্ব, ব্যবহার করা হয়েছে বিগ ক্যামেরা রিং, টেক্সচারড লেন্স, ট্রাই টোন ফ্ল্যাশ, এটরাকক্টিভ সাইড স্পিকার এবং ২.৫ ডি কার্ভড গ্লাস।

ওটিজি এবং ওটিএ সাপোর্টেড এই স্মার্টফোনটিতে আছে জি সেন্সর, অ্যাক্সেলারোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর। ১৬ জিবি ধারণ ক্ষমতার এই ফোনটিতে রাখা যাবে অনেক বেশি গান, ভিডিও, ছবি এবং অ্যাপস তাছাড়াও ব্যাবহারকারী চাইলে মেমোরিকার্ড এর মাধ্যমে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

স্মার্ট ফোনটির দাম রাখা হচ্ছে ৯,৯৯০ টাকা।

NO COMMENTS

LEAVE A REPLY