ওয়ালটন আনছে ইনটেল ও মাইক্রোসফটের ল‌্যাপটপ

Credit:- ICT News

ইনটেল করপোরেশন ও মাইক্রোসফটের প্রযুক্তি ব‌্যবহার করে বাজারে ল‌্যাপটপ ছাড়ছে ওয়ালটন। এছাড়াও বেশ কিছু প্রযুক্তিপণ‌্য বাজারে আনার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। যুক্তরাষ্ট্রভিত্তিক বিশ্বের শীর্ষ প্রতিষ্ঠান ইনটেল করপোরেশন, মাইক্রোসফট ও বাংলাদেশের ওয়ালটন- এই তিন প্রতিষ্ঠানের যৌথ উদ্যোগে প্রথম প্রোডাক্ট  হিসেবে চলতি মাসের শেষের দিকে বাজারে আসছে ওয়ালটন ল্যাপটপ।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওলাটন জানিয়েছে, প্রথম পণ্য হিসেবে চলতি মাসের শেষের দিকে তারা বাজারে ‘ওয়ালটন ল্যাপটপ’ আনছে। গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কারখানা কমপ্লেক্সে মেশিনারিজ ইনস্টলেশন চলছে বলেও জানানো হয়।

ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম রেজাউল আলম বলেন, আন্তর্জাতিক বাজারের শীর্ষমান নিশ্চিত করতে ইনটেল ও মাইক্রোসফটের সঙ্গে যৌথ উদ্যোগে কাজ করছে ওয়ালটন। ওয়ালটন ল্যাপটপে ষষ্ঠ প্রজম্মের কোরআই-৩, ৫ ও ৭ প্রসেসর সরবরাহ করছে ইনটেল। বাংলাদেশে স্থানীয় ব্র্যান্ড হিসেবে ওয়ালটনকেই এ ধরনের সহযোগিতা দিচ্ছে তারা।

তাদের প্রত্যাশা, ‘মেড ইন বাংলাদেশ’ খ্যাত প্রযুক্তিপণ্য বাজারজাতকরণের মাধ্যমে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল হবে।’

বাংলাদেশে ইনটেল করপোরেশনের কান্ট্রি ম্যানেজার জিয়া মঞ্জুর বলেন, ‘বাংলাদেশে প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পের অগ্রগতিতে বিশেষ ভূমিকা রাখায় ওয়ালটনকে ইনটেলের পক্ষ থেকে অভিনন্দন। বাংলাদেশের মানুষের কাছে সাশ্রয়ী মূল্যে প্রযুক্তিপণ্য পৌঁছে দিতে ওয়ালটনের উদ্যোগ সফলভাবে বাস্তবায়নে ইনটেল সব সময় ওয়ালটনের পাশে থাকবে।’

NO COMMENTS

LEAVE A REPLY